Banglar Chokh | বাংলার চোখ

এমএলএস-এর প্লে-অফে মেসির অভিষেক ম্যাচ দেখানো হবে বিশাল পর্দায়

খেলা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ০১:৪১, ৫ অক্টোবর ২০২৪

সর্বশেষ

এমএলএস-এর প্লে-অফে মেসির অভিষেক ম্যাচ দেখানো হবে বিশাল পর্দায়

ছবি:সংগৃহীত

মেজর লিগ সকারের (এমএলএস) প্লে-অফে মেসির অভিষেকের ম্যাচটি হওয়ার কথা ছিল স্থানীয় সময় ২৬ অক্টোবর। তবে ম্যাচটি একদিন এগিয়ে নিউইয়র্কের সময় ২৫ অক্টোবর আয়োজন করা হয়েছে। শুধু সূচি পরিবর্তন করেই ক্ষান্ত থাকেনি এমএলএস। এই লিগের প্লে-অফে মেসির খেলা যেন সাধারণ মানুষও দেখতে পারেন, সেই ব্যবস্থাও করেছে তারা। নিউইয়র্কের টাইমস স্কয়ারে ২৫ হাজার বর্গফুটের বিশাল পর্দায় দেখানো হবে মেসির ইন্টার মায়ামির সেই প্লে-অফ ম্যাচ।
 
গত বুধবার কলম্বাসকে ৩-২ গোলে হারিয়ে নিয়মিত মৌসুমের সেরা দল হিসেবে এমএলএসের সাপোর্টার্স শিল্ড জিতেছে মায়ামি। এমএলএসের দুই কনফারেন্স মিলিয়ে এক নম্বর দল হওয়ায় একটি বিশেষ সুবিধাও পাচ্ছে তারা। প্লে-অফের সব ম্যাচই মায়ামি খেলবে নিজেদের মাঠে। এমনকি ৭ ডিসেম্বর এমএলএস কাপের ফাইনালে জায়গা করে নিতে পারলে, সেটিও তারা খেলবে ফোর্ট লডারডেলে। 
 
 ঘরের মাঠের সুবিধা নিয়ে মেসি বলেছেন, ‘আমরা যেহেতু সব ম্যাচই ঘরের মাঠে খেলব, ভালো সুবিধাই পাব। আমি মনে করি, ঘরের মাঠে আমরা খুব শক্তিশালী। আমি বিশ্বাস করি যে ঘরের মাঠ আমাদের দারুণ সুবিধা দেবে। এখন শুধু নিজেদের প্রমাণ করতে হবে।’ 
 
 এমএলএসের প্লে-অফে মেসির অভিষেক ম্যাচ শুধু যে নিউইয়র্কের টাইমস স্কয়ারে দৈত্যকার পর্দায় দেখানো হবে, তা নয়। অ্যাপল টিভিও ম্যাচটি সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে। যাঁরা এমএলএসের সিজন পাস নেননি, তাঁরাও এ ম্যাচ দেখতে পারবেন অ্যাাপল টিভিতে।

সর্বশেষ

জনপ্রিয়