Banglar Chokh | বাংলার চোখ

ঠাকুরগাঁওয়ের জনসভায় ফখরুল, উচ্ছ্বাসে নেতাকর্মীরা

রাজনীতি

প্রতিনিধি 

প্রকাশিত: ২৩:০৪, ১৯ সেপ্টেম্বর ২০২৪

সর্বশেষ

ঠাকুরগাঁওয়ের জনসভায় ফখরুল, উচ্ছ্বাসে নেতাকর্মীরা

ছবি:সংগৃহীত

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও ভোটের মাঠ ঠিক রাখতে সফরে এসে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে একের পর এক জনসভায় যোগ দিচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আর দীর্ঘ সতেরো বছর পর এমন জনসভায় এসে বাঁধভাঙ্গা উচ্ছ্বাসে নেতাকর্মীরাও।
 
ব্যানার ফেষ্টুন হাতে নিয়ে বিএনপি নেতাকর্মীরা স্লোগান তুলে দলে দলে আসছেন জনসভা স্থলে। প্রধান অতিথির বক্তব্যের আগেই কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে সভাস্থল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) জেলার রাণীশংকৈল উপজেলা বিএনপি আয়োজিত ডিগ্রী কলেজ মাঠের জনসভা দুপুর দেড়টায় শুরু হয়। প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রখর রোদে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন।
 
 এ সময় তিনি বলেন, ‘গত ১৭ থেকে ১৮ বছরে যে সম্পদ লুট হয়েছে তার জন্য আন্দোলন করেছি। আন্দোলনে কারো চোখ, কারো পা ভেঙ্গে পঙ্গু হয়েছে। এতো অত্যাচার সহ্য করেও আমরা কেউ দমে যাইনি, সেই শক্তিতেই আমরা আগামীতে বলীয়ান হয়ে উঠবো।’  

পরে বিকেল পাঁচটায় তিনি জেলার পীরগঞ্জ উপজেলার ডাকবাংলো ষ্টেডিয়াম মাঠে আরেকটি জনসভায় উপস্থিত হয়ে বলেন, ‘সমস্ত জাতি যখন বিদ্রোহ করে তখন যারা নিহত হয়েছেন, আহত হয়েছেন তার জবাব শেখ হাসিনাকেই দিতে হবে।’
 
এবারের সফরে এসে তিনি জেলার বিভিন্নস্থানে পাঁচটি জনসভায় যোগ দেন।

সর্বশেষ

জনপ্রিয়