Banglar Chokh | বাংলার চোখ

এবার বাংলাদেশে সম্পূর্ণ অগণতান্ত্রিক ফ্যাসিস্ট সরকারে প্রতিষ্ঠিত হয়েছে : মির্জা ফখরুল

রাজনীতি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০১:১০, ২৫ জুলাই ২০২৪

সর্বশেষ

এবার বাংলাদেশে সম্পূর্ণ অগণতান্ত্রিক ফ্যাসিস্ট সরকারে প্রতিষ্ঠিত হয়েছে  : মির্জা ফখরুল

ফাইল ছবি:মির্জা ফখরুল ইসলাম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এটা খুব পরিষ্কার সারা বিশ্বের কাছে যে, বাংলাদেশে সম্পূর্ণ অগণতান্ত্রিক ফ্যাসিস্ট সরকার প্রতিষ্ঠিত হয়েছে। তাদের জনগণের প্রতি, গণতন্ত্রের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। আজকে এই আন্দোলনে জনসাধারণকে হত্যা করা হয়েছে, সেই হত্যার ছবি বিদেশে গেছে… সেখানে গণতান্ত্রিক দেশগুলো, গণতান্ত্রিক দেশের নেতৃবৃন্দ আছে তারা তো কথা বলবেই।

আজ বুধবার (২৪ জুলাই) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্য‌ালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ড. মুহাম্মদ ইউনূস সম্পর্কে আজকে নয়, বহুদিন ধরে তারা তাঁর ভাবমূর্তি বিনষ্ট ও তাঁকে হেয় প্রতিপন্ন করছে, তাঁর বিরুদ্ধে মামলা দিয়েছে, সাজাও দিয়েছে। দেখেন তিনি ১৪ আগস্ট অলিম্পিক উদ্বোধন করবেন… গোটা বিশ্বে তিনি এতটা সমাদৃত, এতোটা বরণ্যে তার বিরুদ্ধে… তিনি নাকি রাষ্ট্রদ্রোহী বক্তব্য দিয়েছেন বলে বলা হচ্ছে।

বিএনপির মহাসচিব আরও বলেন, কেউ সত্য কথা বললেই সে রাষ্ট্রবিরোধী হয়ে যায়, সত্য কথা বললে গণবিরোধী হবে। গণবিরোধী তো হচ্ছে আওয়ামী লীগ, আসল রাষ্ট্রবিরোধী হচ্ছে আওয়ামী লীগ। গত ১৫ বছর যাবত তারা যতগুলো কাজ করেছে সবগুলো এই রাষ্ট্রের বিরুদ্ধে গেছে, সবগুলো জনগণের বিরুদ্ধে গেছে।

সর্বশেষ

জনপ্রিয়