Banglar Chokh | বাংলার চোখ

আ.লীগের এমপি-মন্ত্রীরা দুর্নীতিবাজদের শেল্টার দেন : হাবিব উন নবী

রাজনীতি

প্রতিনিধি 

প্রকাশিত: ০১:৩৫, ২ জুলাই ২০২৪

সর্বশেষ

আ.লীগের এমপি-মন্ত্রীরা দুর্নীতিবাজদের শেল্টার দেন : হাবিব উন নবী

ছবি:সংগৃহীত

দেশে অনেক কর্মকর্তা শত কোটি টাকা দুর্নীতি করলেও তাঁদের কোনো সাজা নেই। আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা তাঁদের শেল্টার দেন। কিন্তু মাত্র দুই কোটি টাকার একটি মিথ্যা মামলায় খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।


আজ সোমবার (১ জুলাই) বিকেলে বরিশাল নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে হাবিব উন নবী খান সোহেল এ মন্তব্য করেন।

হাবিব উন নবী খান সোহেল বলেন, বরিশাল মহানগর কমিটি বিলুপ্ত করা হয়েছে। দ্রুত ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠন করা হবে।

সমাবেশের প্রধান অতিথি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী খালেদা জিয়ার মুক্তি দাবিতে সবাইকে এক হয়ে কঠোর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মজিবর রহমান সরোয়ার, নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, কেন্দ্রীয় বিএনপির সদস্য মাহবুবুল হক নান্নু ও আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, রওনাকুল ইসলাম টিপুসহ স্থানীয় নেতারা।

এই বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে দুপুর থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সদর রোডের দলীয় কার্যালয়ে জড়ো হয়। এ সময় নেতাকর্মীদের হাতে ছিল বিভিন্ন ব্যনার ও ফেস্টুন। সমাবেশকে কেন্দ্র করে নগরীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে পুলিশ। নগরীর সদর রোডে নেওয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

সর্বশেষ

জনপ্রিয়