Banglar Chokh | বাংলার চোখ

নয়নতারার জন্য ঘর ভাঙে প্রভুদেবার!

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০১:৪১, ১৯ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

নয়নতারার জন্য ঘর ভাঙে প্রভুদেবার!

নয়নতারা ও প্রভুদেবা। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। বলিউডের প্রথম সিনেমা ‘জওয়ান’-এ বাজিমাত করেছেন তিনি। এর পরেই তার নাম আলোচনায়। এবার তাকে নিয়ে জানা গেল অন্য কথা। ব্যক্তিগত জীবন নিয়ে খবর এলো রঙচঙে।

নয়নতারার ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবন নিয়েই ভক্তরা উৎসাহী সবসময়। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় ততটা নিয়মিত না। ‘জওয়ান’ মুক্তি উপলক্ষে সম্প্রতি ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ করেছেন এই অভিনেত্রী।

কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। যে কারণে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল এই অভিনেত্রীকে।

ভারতীয় এক সংবাদ মাধ্যম থেকে জানা যায়, বলিউডের জনপ্রিয় তারকা প্রভুদেবার সঙ্গেও জড়িয়ে রয়েছে নয়নতারার নাম। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। বিবাহিত থাকা সত্ত্বেও নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রভু। একপর্যায়ে স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়।
 
শোনা যায়, নয়নতারার সঙ্গে লিভ-ইনে ছিলেন প্রভু। এই কারণেই প্রভুদেবা তার স্ত্রীকে ডিভোর্স দেন। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্কে ফাঁটল ধরে। সেখান থেকে আলাদা হয়ে যান দুজনে।
 
 ‘অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ এ নয়নতারাকে দেখা যায় দুর্ধর্ষ এক পুলিশ কর্মকর্তার ভূমিকায়। ছবিতে দর্শক তাকে নতুনরূপেই আবিষ্কার করেন

সর্বশেষ

জনপ্রিয়