Banglar Chokh | বাংলার চোখ

 ৪ তারকা জুটির ব্রেকআপের গুজব!

বিনোদন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০০:২১, ৫ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

 ৪ তারকা জুটির ব্রেকআপের গুজব!

ছবি:সংগৃহীত

সেলিব্রেটি এবং গুজব যেন এক সূত্রে বাঁধা। তাদের সিনেমা বা ব্যক্তিগত জীবনের জন্যই হোক না কেন, সেলিব্রিটিরা প্রায়ই ভিত্তিহীন গুজবের অন্তর্জালে বাস করেন। তবে তার বেশিরভাগই অসত্য বলে প্রমাণিত হয়। আবার কখনও কখনও সত্যও হয়। এবার জনপ্রিয় কিছু সেলিব্রিটির ব্রেকআপের গুজব ছড়িয়েছে যা বর্তমানে খবরের শিরোনাম।
 
১. দীপিকা পাড়ুকোন-রণবীর সিং

নিখুঁত দম্পতি হিসেবে বিবেচিত দীপিকা পাড়ুকোন - রণবীর সিং। যারা মন দেয়া নেয়ার পর ২০১৮ তে সাতপাকে বাঁধা পড়েছিল। চুটিয়ে সংসার করার পরও গুজব তাদের পিছু ছাড়ছে না। এমন খবরও শোনা যাচ্ছে, তারা দুজনে আলাদা থাকছেন এবং কয়েক মাস আগে দুজনের একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দীপিকা তার স্বামীর হাত ধরতে অস্বীকার করেছিলেন। কিন্তু এসব গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে তারা এক ছাদের নিচেই বাস করছেন।

২. মালাইকা অরোরা-অর্জুন কাপুর
আরবাজ খানের সঙ্গে দীর্ঘদিন সংসার করার পর হাল ছেড়ে দেন মালাইকা। তাদের বিবাহবিচ্ছেদের পরে, অর্জুন কাপুরের মধ্যে প্রেম খুঁজে পেয়েছিলেন তিনি। আজও তারা একে অপরের হাত ধরে দাপিঁয়ে চলছেন। এমনকি গাঁটছড়া বাঁধার কথাও ছিল, করণ অর্জুন ‘কফি উইথ করণে’ স্বীকার করেছেন যে তিনি বিয়ের জন্য প্রস্তুত। যাইহোক, গত এক সপ্তাহ ধরে, গুজব ছড়িয়েছে যে দুজনের সম্পর্ক ভেঙে গেছে, অর্জুন এখন সোশ্যাল মিডিয়ার প্রভাবশালী কুশা কপিলার সাথে ডেটিং করছেন, যিনি এই খবরটিকে তীব্রভাবে অস্বীকার করেছেন। তবে অর্জুন এবং মালাইকাকে ডিনার ডেটে দেখা যায়। মানে নেটিজেনদের নেগেটিভ চিন্তাকে পাশ কাটিয়ে তারা একসঙ্গেই আছেন।

৩. আসিন-রাহুল শর্মা
দক্ষিণী হার্টথ্রব আসিন ২০১৬ সালে বিলিয়নিয়ার ব্যবসায়ী রাহুল শর্মাকে বিয়ে করেছিলেন, এবং সেখানে অক্ষয় কুমার ছাড়া, কোনও সেলিব্রিটিকে বিয়েতে আমন্ত্রণ জানানো হয়নি। আসিন মিডিয়ার আলো থেকে সম্পূর্ণ দূরে আছেন। তারপরও কয়েক সপ্তাহ আগে এই দম্পতির বিবাহবিচ্ছেদের গুজব ছড়াতে শুরু করে। সাধারণত অস্থির আসিন তখন বিবৃতি দিয়ে সবাইকে চুপ করিয়ে দেন কিন্তু তবুও গুজবগুলো চারপাশে ঘুরছে, কিন্তু সঠিক নয়। তিনি তার পরিবারের সাথে ছুটি কাটাচ্ছেন চুটিয়ে।

৪. নেহা কাক্কার- রোহান হানপ্রীত সিং
গায়িকা নেহা কাক্কার ২০২০ সালে সহশিল্পী এবং সঙ্গীতশিল্পী রোহনপ্রীত সিংকে বিয়ে করেছিলেন। বিয়ের পরপরই, গুজব ছিল যে নেহা তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন, কিন্তু এটি শুধুমাত্র একটি গানে পরিণত হয়েছিল যা দুজনের একসঙ্গে শ্যুট করা হয়েছিল। গুজব ছিল যে দুজনের বিবাহবিচ্ছেদ হচ্ছে এবং রোহনপ্রীতের জন্মদিনে, যখন নেহা তার জন্য একটি পোস্ট দেননি, তখন ঘটনার জট বাঁধে। যাইহোক, শীঘ্রই, তিনি দুজনের একটি প্রিয় ছবি পোস্ট করেছেন, যেখানে রোহানকে তার সুন্দর স্ত্রীকে চুম্বন করতে দেখা গেছে।

৫. ঐশ্বরিয়া রাই-অভিষেক বচ্চন
বিটাউনের অন্যতম শক্তিশালী বিবাহ হিসেবে বিবেচিত, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই ২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন। সম্প্রতি তাদেরকে নিয়ে চলছে বিচ্ছেদের গুঞ্জন। তবে অভিষেক নিজেই এ বিষয়ে কথা বলেছেন একটু মজা করেই। তিনি সোশ্যাল মিডিয়ায় বলেছেন 'ঠিক আছে.. তাই আমি বিশ্বাস করি আমাদের ডিভোর্স হয়ে যাচ্ছে। তবে তা আমাকে জানতে দেয়ার জন্য ধন্যবাদ! আমাকে জানানো হবে কখন আমি আবার বিয়ে করব? ধন্যবাদ!’
 

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সর্বশেষ

জনপ্রিয়