Banglar Chokh | বাংলার চোখ

যাত্রাবাড়ী থানায় আন্দোলনকারীদের হামলা

শিক্ষা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০০:১৯, ১৮ জুলাই ২০২৪

সর্বশেষ

যাত্রাবাড়ী থানায় আন্দোলনকারীদের হামলা

ছবি:সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে কোটা সংস্কার আন্দোলনকারী ও পুলিশের মধ্যে ব্যাপক সংঘর্ষ চলছে। বুধবার (১৭ জুলাই) রাতে এ সংঘর্ষের সূত্রপাত হয়। এক পর্যায়ে আন্দোলনকারীরা যাত্রাবাড়ী থানায় হামলা চালান। আগুন দেয়া হয় বেশ কয়েকটি গাড়িতে।
 
সংঘর্ষ চলাকালে মুহুর্মুহু ককটেল এবং টিয়ারশেল বিস্ফোরণের ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ, র‍্যাব এবং এপিবিএন- এই তিন বাহিনী একত্রে অভিযানে যাচ্ছে বলে জানা গেছে।

 আন্দোলনকারীরা এর আগে মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন দেন। ফায়ার সার্ভিস কন্ট্রোল রুম সময় সংবাদকে এ তথ্য জানায়।
 
 জানা যায়, কোটা সংস্কারের দাবিতে যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছিলেন আন্দোলনকারীরা। এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে টোল প্লাজা বন্ধ থাকায় হানিফ ফ্লাইওভার দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে।
 
 এদিকে, বৃহস্পতিবার সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচির ঘোষণা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর পুলিশ, বিজিবি, র‍্যাব, সোয়াটের ন্যক্কারজনক হামলা, খুনের প্রতিবাদ, খুনিদের বিচার, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস নিশ্চিত ও এক দফা দাবিতে এই ঘোষণা দেয়া হয়।

সর্বশেষ

জনপ্রিয়