Banglar Chokh | বাংলার চোখ

মোংলায় রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ্ স্কুলে চুরি

অপরাধ

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

প্রকাশিত: ০০:৩৩, ৫ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

মোংলায় রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ্ স্কুলে চুরি

রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়

মোংলায় রুদ্র মুহম্মদ শহিদুল্লাহ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। স্কুলটি বন্ধ থাকার সুযোগে এ চুরির ঘটনা ঘটে। চুরির এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিজাউল করিম শেখ।

প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম শেখ জানান, গত ৩১আগস্ট থেকে ২সেপ্টেম্বর পর্যন্ত টানা তিন দিন ধরে বিদ্যালয়টি বন্ধ/ছুটি ছিলো। এই সুযোগে একদল চোর স্কুলের গাইড ওয়ালের গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। এরপর চোরেরা বিদ্যালয়ের শ্রেণী কক্ষ ও অফিসে থাকা ৮টি সিলিং ফ্যান, ১টি ল্যাপটপ, ১টি সাউন্ড বক্স ও ১টি পানির পাম্প/মটর নিয়ে যায়। চুরি হয়ে যাওয়া এ সকল মালামালের দাম প্রায় এক লাখ টাকা বলে জানান তিনি। তিনি বলেন, চুরির এ ঘটনায় অজ্ঞাত আসামী করে ৪সেপ্টেম্বর সোমবার থানায় মামলা দায়ের করা হয়েছে। 

রুদ্র মুহম্মদ শহীদুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়টি উপজেলার মিঠাখালী ইউনিয়নে মিঠাখালী গ্রামে অবস্থিত। এ বিদ্যালয়টি প্রয়াত কবি রুদ্র মুহম্মদ শহীদুল্লাহর নামে তার গ্রামের বাড়ীর সামনেই প্রতিষ্ঠিত হয় ১৯৯০সালে। 
 
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, চুরির ঘটনার মামলায় তদন্ত চলছে, পাশাপাশি চোরদের ধরতেও অভিযান চালানো হচ্ছে। সেই সাথে চুরি হওয়া মালামাল উদ্ধারেরও চেষ্টা চলছে বলে জানান তিনি।

সর্বশেষ

জনপ্রিয়