Banglar Chokh | বাংলার চোখ

শিশুছাত্রীকে ধর্ষণের অভিযাগে বাগেরহাটে যুবক গ্রেফতার  

অপরাধ

বাগেরহাট প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৮, ৪ জুলাই ২০২৪

সর্বশেষ

শিশুছাত্রীকে ধর্ষণের অভিযাগে বাগেরহাটে যুবক গ্রেফতার  

প্রতীকী ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান ওরফে সোহেল (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 
বৃহস্পতিবার বেলা ১০টার দিকে নির্যাতিতা ও ছাত্রীকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে ও গ্রেফতার থাকা যুবককে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে। বারইখালী গ্রামের ওই মেয়েটি উপজেলা সদরের ১০৭ নং বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বিদ্যালয় বিদ্যালয় ছুটির পরে বাড়ি ফেরার পথে মেয়েটিকে মোটরসাইকেলে ঘুরতে যাবার কথা বলে নিয়ে যায় তার প্রতিবেশি বাদশা শেখের ছেলে মেহেদী হাসান। বিভিন্ন জায়গায় তাকে ঘুরিয়ে রাত ৮টার দিকে মাঝিবাড়ি এলাকায় একটি পরিত্যাক্ত ঘরে বন্দি করে ধর্ষণ করে।

রাত ৯ টার দিকে মেয়েটিকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে পালিয়ে যায় মেহেদী। পরে ঘটনা জানতে পেরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) মো. শাজাহান আলী খান বলেন, ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসানকে গ্রেফতার ও নির্যাতিতা শিশুকে বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়