Banglar Chokh | বাংলার চোখ

 সিংগাইরে হত্যা মামলার প্রধান আসামী গাজীপুরে গ্রেফতার

অপরাধ

মুহ. মিজানুর রহমান বাদল,মানিকগঞ্জ

প্রকাশিত: ০০:৫৫, ১২ জুন ২০২৪

সর্বশেষ

 সিংগাইরে হত্যা মামলার প্রধান আসামী গাজীপুরে গ্রেফতার

ছবি: বাংলার চোখ

মানিকগঞ্জের সিংগাইরে আলোচিত জিন্নত আলী হত্যা মামলার প্রধান আসামী বাবুলকে গাজীপুর থেকে গ্রেফতার করেছে থানাপুলিশ। এ সময় পুলিশ তার কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ওই সুইচ গিয়ারটি উদ্ধার করেছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তিনি বলেন,সিংগাইরে আলোচিত জিন্নত আলী  হত্যার সাত দিনের মাথায় মূল আসামি বাবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসা বাদে আসামি বাবুল হত্যার দায় স্বীকার করেছে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ইমতিয়াজ মাহবুব ও নুর জাহান লাবনী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুর জাহান আলী ও সিংগাইর থানার ওসি মো: জিয়ারুল ইসলাম প্রমুখ।
উল্লেখ, নিহত জিন্নত আলী উপজেলার চান্দহর ইউনিয়নের বাঘুলী গ্রামের মৃত জয়নাল মাদবরের ছেলে ও ৩ সন্তানের জনক। হত্যাকারী বাবুল একই গ্রামের আজহারের ছেলে।
এদিকে ঘাতক বাবুল জিন্নাত আলীকে হত্যার কথা পুলিশের কাছে স্বীকার করেছে এবং কোর্টেও স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিবেন বলে মঙ্গলবার (১১জুন) দুপুরে জানিয়েছেন সিংগাইর থানার ওসি মো. জিয়ারুল ইসলাম।
তিনি আরো জানান, গ্রেফতারকৃত বাবুল হোসেনকে আদালতে পাঠানো হয়েছে। সোমবার (১০ জুন) রাতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মামলার এজহার সূত্র প্রকাশ, হত্যাকারী বাবুল ও তার বাবার সঙ্গে মাদকের টাকা দেয়া নিষেধ করা ও উপদেশ দেয়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিবেশী জিন্নাত আলীর উপর ক্ষিপ্ত হয়ে বাবুল গত ৪ জুন সন্ধ্যায় বাড়ির পাশের রুবেলের টং দোকানের সামনে জিন্নত আলীর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এরপর চিকিৎসাধীন অবস্থায় ৬ জুন ভোর রাত ৬ টার দিকে সে মারা যায়। এরপর নিহতের ছেলে ইসমাইল বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই মো. নুরুল আমীন সঙ্গীফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা থেকে ঘাতক বাবুলকে গ্রেফতার করে।

সর্বশেষ

জনপ্রিয়