Banglar Chokh | বাংলার চোখ

  যশোরে আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

কোর্টকাচারী

বিশেষ প্রতিবেদক ,যশোর

প্রকাশিত: ০২:৩৫, ১৩ জুন ২০২৪

সর্বশেষ

  যশোরে আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

নিজস্ব ছবি

যশোরের আদালতে আইনজীবীর বিরুদ্ধে শ্লীলতাহানির মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল ৩টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনি। 
তার দাবি পিপিকে লাঞ্ছিত করার ঘটনায় জেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে মামলা করায় হেনস্তা করতে এই মামলা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট সৈয়দ কবীর হোসেন জনি জানান, তার নামে এদিন সকালে তাসলিমা ইসলাম নামে এক আওয়ামী লীগ নেত্রী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ গোলাম কবিরের আদালতে মামলা করেন। বিচারক মামলাটি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পিবিআইকে আদশ দিয়েছেন। অথচ মাতৃতুল্য ওই নারীকে তিনি চেনেন না।
তিনি আরো জানান,সম্প্রতি জেলাb আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের মোস্তাফিজুর রহমান মুকুলকে মারপিট করেন। মুকুলের দায়ের করা মামলার আইনজীবী তিনি। এ কারণে আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম মিলন আইনজীবীদের দেখে নেয়ার হুমকি দেন। এরপর আজ সকালে তার স্ত্রীকে যশোর জেনারেল হাসপাতালে গিয়ে হুমকি দেন শহিদুল ইসলাম মিলন। পরে জানতে পারেন যে তার নামে মামলাও করা হয়েছে। পিপি লাঞ্ছিতের ঘটনাটি ভিন্ন খাতে নিতে জেলা আওয়ামী লীগ সভাপতি এ চক্রান্ত করছেন।
সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জুলফিকার আলী জুলু, সাবেক সভাপতি নজরুল ইসলাম অ্যাডভোকেট উত্তম কুমার এডভোকেট এমদাদুল হকসহ শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।
এ সময় আইনজীবীরা তাদের ওক্যর কথা ব্যাক্ত করেন। এ বিষয়ে আইনজীবীরা তাদের প্রতিবাদ কর্মসূচির সাথে সাথে আইনগত লড়াই এর ঘোষণাও দেন।
 

সর্বশেষ

জনপ্রিয়