Banglar Chokh | বাংলার চোখ

টঙ্গীতে আগামী অক্টোবরে পাঁচদিন ব্যাপী জোড় ইজতেমা 

সারাবাংলা

সুজন সারোয়ার,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৬, ৫ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ

টঙ্গীতে আগামী অক্টোবরে পাঁচদিন ব্যাপী জোড় ইজতেমা 

.

গাজীপুরের টঙ্গীতে আগামী ১৩-১৭ অক্টোবর শুরু হতে যাচ্ছে দিল্লির নিজামুদ্দিন মার্কাজের অনুসারী তথা মাওলানা সা’দ কান্ধলবী অনুসারীদের পাঁচদিন ব্যাপী জোড় ইজতেমা। রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় এ জোড় ইজতেমার অনুমতি দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নিজামুদ্দিন মার্কাজের অনুসারী টঙ্গী বিশ্ব ইজতেমার আয়োজক কমিটির মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম।

তিনি জানান, দাওয়াত ও তাবলিগের মেহনত সুষ্ঠুভাবে পরিচালনা এবং টঙ্গী বিশ্ব ইজতেমার সফলতার জন্য পুরনো সাথীদের সমন্বয়ে টঙ্গী ময়দানে পাঁচ দিনের জোড় আগামী ১৩ থেকে ১৭ অক্টোবর করার জন্য অনুমতি চেয়ে একসপ্তাহ আগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর আবেদন করা হয়। আবেদনটি করেন কাকরাইল জামে মসজিদ মার্কাজের আহলে শুরার পক্ষে সৈয়দ ওয়াসিফ ইসলাম।

এরই পরিপ্রেক্ষিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আগামী ১৩ অক্টোবর থেকে টঙ্গী ইজতেমা ময়দানে পাঁচ দিনব্যাপী জোড় ইজতেমা পালনের অনুমতি প্রদান করেন। জোড় ইজতেমাকে কেন্দ্র করে কিছু দিনের মধ্যেই ময়দান প্রস্তুতির কাজ শুরু হবে। 

তিনি আরও জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার ওপর ভিত্তি করে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে। তবে ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে ৫৭তম বিশ্ব ইজতেমা আয়োজনের সম্ভাবনা রয়েছে।
 

সর্বশেষ

জনপ্রিয়