Banglar Chokh | বাংলার চোখ

সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত 

সারাবাংলা

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি 

প্রকাশিত: ২২:৫১, ১৭ আগস্ট ২০২৩

সর্বশেষ

সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত 

ছবি

২০০৫ সালের ১৭আগস্ট সারাদেশে জেএমবি'র সিরিজ বোমা হামলার ঘটনার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা ও পৌর কৃষকলীগের আয়োজনে বের হওয়া বিক্ষোভ মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা কৃষকলীগের সভাপতি শাহজাহান সিদ্দিকী। 

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান জসিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন, মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মন্ডল, পৌর কৃষকলীগের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এম ইদ্রিস ইমন, উপজেলা কৃষকলীগের মহিলা সম্পাদিকা মলীনা ধূনী, পৌর মৎস্যজীবিলীগের সভাপতি আফজাল ফরাজী, সাধারণ সম্পাদক হালিম কাজীসহ উপজেলা ও পৌর কৃষকলীগের অন্যান্য নেতৃবৃন্দরা। এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকেরা অংশগ্রহণ করেন। 

সমাবেশে বক্তারা বলেন, ২০০৫সালের ১৭আগষ্ট দেশের সকল জেলায় একযোগে সিরিজ বোমা হামলা চালিয়েছিলো জঙ্গি সংগঠন জেএমবি। আমরা ওই হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বর্তমানেও যে সকল জঙ্গী সংগঠন মাথা চাড়া দিয়ে দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিতে চাচ্ছেন তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান বক্তারা।

সর্বশেষ

জনপ্রিয়