Banglar Chokh | বাংলার চোখ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ৫ শিক্ষার্থী নিহত

সারাবাংলা

ঈশ্বরদী প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৯, ৫ জুলাই ২০২৪

সর্বশেষ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ৫ শিক্ষার্থী নিহত

ছবি:সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ তরুণ নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার দাশুড়িয়া এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই বন্ধু ছিলেন বলে পুলিশ জানিয়েছে। এছাড়া তারা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন।

নিহত তরুণেরা হলেন ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) এবং ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, একটি প্রাইভেট কার দ্রুতগতিতে পাবনা জেলা শহরের দিকে যাচ্ছিল। ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকায় আসার পর প্রাইভেট কারটির নিয়ন্ত্রণ হারায়। এতে প্রাইভেট কারটি মহাসড়কের পাশে একটি গাছে সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত ঘোষণা করেন। প্রাইভেট কারটিতে আরও দুজন আরোহী ছিলেন।

তাঁদের গুরুতর আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার কথা জেনেছেন।
ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম ঘটনাস্থল থেকে জানান, প্রাইভেট কারটিতে চালকসহ মোট সাতজন আরোহী ছিলেন। তাঁরা সবাই বন্ধু। তাঁদের মধ্যে ৫ জন মারা গেছেন। অপর দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

সর্বশেষ

জনপ্রিয়