Banglar Chokh | বাংলার চোখ

টাঙ্গাইলে দ্রব্যমুল্যে নিয়ন্ত্রণে প্রশাসনের বিশেষ টাস্কফোর্স অভিযান শুরু

কর্পোরেট

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৫, ১৪ অক্টোবর ২০২৪

সর্বশেষ

টাঙ্গাইলে দ্রব্যমুল্যে নিয়ন্ত্রণে প্রশাসনের বিশেষ টাস্কফোর্স অভিযান শুরু

ছবি: বাংলার চোখ

টাঙ্গাইলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর বাজার পরিস্থিতি ও সরবরাহ চেইন তদারকি এবং পর্যালোচনার জন্যে বাণিজ্য মন্ত্রণালয় সর্ম্পকিত জেলা পর্যায়ে বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযান পরিচালনা করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সকালে পৌর শহরের আমিন বাজার এলাকার পাইকারী ও খুচরা বাজারে বিশেষ টাস্কফোর্স কমিটির আহবায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.জিয়াউল ইসলাম চৌধুরীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্যরা নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর বেশক’টি পাইকারি ও খুচরা দোকানে অভিযান পরিচালনা করে দোকান মালিকদের সর্তক করেন। এছাড়াও কয়েকটি দোকানের পণ্য বিক্রির মুল্যে তালিকা না থাকায় জরিমানা করা হয়। ভবিষ্যতে এই একই রকমের মুল্যে তালিকা না পাওয়া গেলে তার জন্যে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সর্তক করেন। পর্যায়ক্রমে শহরের বাহিরের বাজারগুলোতেও অভিযান অব্যাহত থাকবে।

অভিযান শেষে বিশেষ টাস্কফোর্স কমিটি অভিযান পরিচালনা করে দোকান মালিকদের উদ্দেশ্যে বলা হয় যেন লাভের নামের সাধারণ মানুষদের ক্ষতি না করা হয়। ব্যবসায়ীরা লাভ করবে, কিন্তু লাভের নামে অসাধু উপায়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরী করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানে উপস্থিত ছিলেন বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সিকদার শাহীনুর আলম, বিশেষ টাস্কফোর্সের সদস্য ও ক্যাব টাঙ্গাইল জেলা শাখার সাধারন সম্পাদক মো.আবু জুবায়ের উজ্জল ও  কৃষি বিপনণ অধিদপ্তরের প্রতিনিধি  মো.লিয়াকত আলীসহ আইনশূঙ্খলা রক্ষাকারী বাহিনী।
 

সর্বশেষ

জনপ্রিয়